কলাপাড়া পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষনা Latest Update News of Bangladesh

বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়া পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষনা

কলাপাড়া পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষনা

কলাপাড়া পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষনা




তানজিল জামান জয়, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি॥ নতুন কোন করারোপ ছাড়াই কলাপাড়া পৌরসভার ২০২১-২০২২ অর্থ বছরের ৪ ০ কোটি ১৪ লাখ ৪৯ হাজার ২২ টাকার বাজাটে ঘোষনা করা হয়েছে।

 

সোমবার দুপুর ১২টায় কলাপাড়া পৌর মিলনায়তনে জনার্কীন এক সংবাদ সম্মেলনে এই বাজেট ঘোষনা করেন কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। বাজেটে নিজস্ব রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ৫ কোটি ৫ লাখ ৮২ হাজার টাকা, উন্নয়ন মূলক কাজের জন্য সরকারী বরাদ্দ আশা করা হচ্ছে ৩ কোটি ৬৫ লাখ টাকা, উপক’লীয় শহর ও পরিবেশগত অবকাঠামো প্রকল্প খাতে প্রাপ্তি আশা করা হয়েছে ৫ কোটি টাকা, গুরুপ্তপূর্ন নগর অবকাঠামো প্রকল্পে আশা করা হচ্ছে ৭ কোটি টাকা, নগর উন্নয়ন কুয়েত প্রকল্পে আশা করা হচ্ছে ৭ কোটি টাকা, কলাপাড়া পৌরসভা অবকাঠামো উন্নয়ন প্রকল্পে আশা করা হয়েছে ১০ কোটি টাকা, প্রারম্ভিক উবৃত্ত ছিল এক কোটি ৯৭ লাখ ৬৮ হাজার ২২ টাকা, সর্ব মোট ব্যয় ধরা হয়েছে ৩৮ কোটি ২৯ লাখ ৬৮ হাজার ৯’শ টাকা, রাজস্ব খাতে সমাপনী স্থিতি রাখা হয়েছে এক কোটি ৬৯ লাখ ৫৯ হাজার ৮৭৪ টাকা, ২০২০-২১ অর্থ বছরের সংশোধিত বাজেটে অনুমোদন করা হয়েছে ২১ কোটি, ৭৫ লাখ ৯৬ হাজার ২২ টাকা। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী ধ্রুব লাল দত্ত বনিক, হিসাব রক্ষন কর্মকর্তা কার্ত্তিক হাওলাদার, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি হুমায়ূন কবীর, সাধারন সম্পাদক এসএম মোশারফ হোসেন মিন্টুসহ গনমাধ্যম কর্মিরা।

 

পৌর সভার মহিলা কাউন্সিল মনোয়ারা বেগম, রোজিনা আক্তার, উম্মে তামিমা বিথী, প্যানেল মেয়র ও কাউন্সিলর মো: হুমায়ূন কবির, মো: তারেকুজ্জামান, মো: শাখাওয়াত হোসেন, মাহাবুব আলম, আ: লতিফ খালাসী, আবুল কালাম আজাদ ও কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD